৬নং ওয়ার্ড কাউন্সীলর পদে দোয়া প্রার্থী জনাব মনিরুল হক মুকুল

সাঈম সরকার: বঙ্গবন্ধুর আদর্শে আর্দশিত এই মহান ব্যক্তি সাভার পৌর এলাকার ৬নং ওয়ার্ড বাসির উদীয়মান নক্ষত্র জনাব মনিরুল হক মকুল। তিনি আগামী পৌর নির্বাচনে কাউন্সীলর পদে দোয়া প্রার্থী।

৬নং ওয়ার্ড কাউন্সীলর পদে দোয়া প্রার্থী জনাব মনিরুল হক মুকুল

৬নং ওয়ার্ড কাউন্সীলর পদে দোয়া প্রার্থী জনাব মনিরুল হক মুকুল

ওয়ার্ড বাসির জননন্দীত মুখ জনাব মনিরুল হক মুকুল বাল্যজীবন থেকেই উনার স্বপ্নস্বাধ থেকেই তিনি একদিন মানুস এবং সমাজের খুব কাছে থেকে সমাজ-সেবায় নিজেকে উৎস্বর্গ করবেন, গড়ে তুলবেন নিজেকে যুব প্রজন্মের বেগবান ও জনগনের কাক্সিক্ষত ব্যক্তিত্ব হিসেবে। তাই তিনি যুবক জীবনে পর্দাপন করেই গা ঘামিয়ে মাঠে নেমে পরেন সমাজ সেবা ও মানবসেবার কাজে। এলাকার কোন মানুষ বিপদে বা সমস্যায় পড়ার কথা তার কানে পৌছানো মাত্রই সবার আগে স্বেচ্ছায় স্বতঃফুর্ত সেখানে গিয়ে উপস্থিত হতে দেখা যায় তাকে। যতক্ষন পর্যন্ত ঐ সমস্যা সমাধান না হয় ততক্ষন পর্যন্ত তিনি হাল ছেড়ে দিতে নারাজ। সকল সমস্যা তিনি শান্ত প্রিয় সু-সৃঙ্খল ভাবে সমাধানের মাধ্যমে আত্বতৃপ্তী লাভ করেন। তাছাড়া বিভিন্ন সেবা মূলক সামাজিক কাজে তার সাধ্য অনুযায়ী অবদানের হাত প্রসারিত রয়েছে। যার জন্য এলাকার জন্য সাধারনের মুখে মুখে তার যথেষ্ট সুনাম ছড়িয়ে পরেছে। হয়ে উঠেছেন সত্যিকারের একজন সমাজ সেবক। তাই তিনি এলাকাবাসির উদ্ধোগ্যে
আগামী পৌর নির্বাচনে, সাভার, পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সীলর পদে দোয়া প্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা করেন।

জনাব, মনিরুল হক মুকুল বলেন: আগামী পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ড কাউন্সীলর পদে প্রতিদন্ধীতা করবেন এবং জনগণ যদি চায় তিনি নির্বাচিত হলে এলাকা বাসিকে সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক মুক্ত একটি এলাকা উপহার দিবেন। শুধু তাই নয় বিগত দিন গুলোতে তিনি অসহায় ও গরীব দুঃখি মানুষের পাশে ছিলেন এবং আগামীতেও থাকবেন। তা ছাড়া ৬নং ওয়ার্ড এলাকা কে উন্নয়নের একটি মডেল এলাকা হিসেবে সাভার পৌর বাসির কাছে উন্নিত করেন বলে জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category