রেফারি তৈয়বের জার্সি বিক্রি ৫ লাখ ৫৫ হাজারে, মোনেম মুন্নার ৩ লাখে
রেফারি তৈয়বের মোনেম মুন্জার্সি বিক্রি

রেফারি তৈয়বের জার্সি বিক্রি ৫ লাখ ৫৫ হাজারে, মোনেম মুন্নার ৩ লাখে

স্পোর্টস ডেস্ক
করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষকে সহযোগিতার উদ্দেশ্যে নিলামে তোলা বাংলাদেশের সাবেক ফিফা রেফারী তৈয়ব হাসানের জার্সি বিক্রি হয়েছে ৫ লাখ ৫৫ হাজার টাকা। একই সঙ্গে নিলামে তোলা ১৯৮৯ সালে ঢাকায় অনুষ্ঠিত প্রেসিডেন্ট গোল্ডকাপে বাংলাদেশ লাল দলের অন্যতম সেরা খেলোয়াড় মোনেম মুন্নার জার্সি বিক্রি হয়েছে ৩ লাখ টাকায়।

বাংলাদেশের ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এ খেলোয়াড়ের জার্সিটি কিনেছে কার্নিভাল নামে একটি ইন্টারনেট প্রতিষ্ঠান। ১৯৮৯ সালের প্রেসিডেন্ট গোল্ডকাপে খেলা মুন্নার ‘২’ নম্বর জার্সিটির ভিত্তিমূল্য ছিল ২ লাখ টাকা।

উল্লেখ্য, নিলামে সরাসরি যোগাযোগ করে মুন্নার আবাহনী লিমিটেডের ওই জার্সি কিনে নেন মাহবুবুর।

নিলামে আবাহনী লিমিটেডের হয়ে খেলা মোনেম মুন্নার আরেকটি জার্সি বিক্রি হয়েছে ২ লাখ ১০ হাজার টাকায়। এইচএসবিসি ব্যাংকের সিইও মাহবুবুর রহমান সেটি কিনে নেন।

বাংলাদেশের সাবেক ফিফা রেফারী তৈয়ব হাসানের জার্সিটি কিনেছেন সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাছিম ফারুক খান। ২০১৩ সালে সাফ ফুটবলের ফাইনাল ম্যাচ পরিচালনা করা জার্সিটির ভিত্তিমুল্য ছিল ২ লাখ টাকা।

নিলামকারী প্রতিষ্ঠান অকশন ফর অ্যাকশনের ফেসবুক পেজে সরাসরি পরিচালনা হয়েছে অনুষ্ঠানটি। জার্সি বিক্রির পুরো অর্থ দান করা হবে করোনায় অসহায় মানুষদের সহযোগিতায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category