অপরাধ জগতের মহারাজা গেদুরাজ গ্রেফতার

সাঈম সরকারঃ আশুলিয়া ও গাজীপুর কাশিমপুর এলাকার সন্ত্রাস ও অপরাধ জগতের ডন গেদুরাজ ওরফে আব্দুল আলিম ওরফে যুবরাজ বাহিনীর প্রধান প্রায় অর্ধশতাধিক মামলার পলাতক আসামী আব্দুল আলিম ওরফে গেদুরাজকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অপরাধ জগতের ডন গেদুরাজ

অপরাধ জগতের ডন গেদুরাজ

যানাযায় অপরাধ জগতের গেদুরাজ ও তারে ছেলে কাউছারের সংবদ্ধ বিভিন্ন থানায় প্রায় অর্ধশতাধিক মামলা রয়েছে। গেদুবাহিনীর প্রধান সন্ত্রাসী গেদুরাজ গ্রেপ্তারের সংবাদে আনন্দে আত্মহারা এলাকাবাসী মিষ্টি বিতরণ করে । কাশিমপুর থানার পুলিশের চৌকস উপ-পরিদর্শক সাইদুর রহমান কাশিমপুর ও আশুলিয়া এলাকায় রাতভর অভিযান চালিয়ে অপরাধ জগতের ডন সন্ত্রাসী গেদুরাজ কে গ্রেফতার করেন ।

গেদুরাজ সহ তার ছেলে কাউছার সম্প্রতি চাঁদার দাবিতে সাবেক এক সেনা সার্জেন্টের বাড়ি-ঘর ভাংচুর করে। এই ঘটনায় প্রায় বিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে উল্লেখ্য করে অবসর প্রাপ্ত সেনা সার্জেন্ট নজরুল ইসলাম বাদী হয়ে কাশিমপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৫/৬৫ ও সানসিটি প্রজেক্ট এর গ্রাউন্ড অফিসার মোকাদ্দেস আলী বাদী হয়ে কাশিমপুর থানায় একটি চাদাবাজী ও আইসিটি মামলা করেন যার নং ১২/৭৭।পুলিশ মোবাইল ট্র্যাকিং করে ভোররাতে কাশিপুরের হাজীমার্কেট এলাকা থেকে অপরাধ জগতের ডন গেদুরাজকে গ্রেপ্তার করে। ৭ দিনের রিমান্ড আবেদন করে দুপুরে গেদুরাজকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এসময় অপরাধ জগতের ডন গেদুরাজ বাহিনীর প্রধান গেদুরাজ কে গ্রেফতারে সার্বিক সহযোগিতা করেন সানসিটি প্রজেক্ট এর গ্রাউন্ড অফিসার মোকাদ্দেস আলী।

অপরাধ জগতের ডন গেদুরাজসহ তার দুই ছেলের নামে ঢাকা ও গাজীপুর জেলা সহ বিভিন্ন থানায় হত্যা ও ধর্ষণসহ প্রায় অর্ধশতাধিক মামলা রয়েছে। এমন কোন অপরাধ নেই যা গেদুরাজ বাহীনি করত না। অপরাধ জগতের ডন গেদুরাজ ওরফে আব্দুল আলীম ওরফে যুবরাজ গ্রেফতার হওয়ায় এলকাবাসী মাঝে সস্থী ফরে এসেছে। এলাকাবাসী ও সু-শীল সমাজ গেদুরাজ ও তার ছেলেদের কঠোরতম শাস্তি দাবি করেন ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category