আশুলিয়ায় ইউপি সদস্য আবু তাহের মৃধা কর্তৃক অবৈধ গ্যাস সংযোগ

সাভার প্রতিনিধি : আশুলিয়ার ইয়ারপুর ইউপি সদস্য ৬নং ওয়ার্ডের মেম্বার আবু তাহের মৃধার বিরুদ্ধে নরশিংহপুর, সোনামিয়া মার্কেট ও ঘোষবাগ এলাকায় অবৈধভাবে তিতাস গ্যাস  সংযোগ দেওয়ার অভিযোগ পাওয়া গেছে । 
খোঁজ নিয়ে জানা যায় ইয়ারপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আবু তাহের মৃধা সরকারী দল ও ইউপি সদস্য এমন ক্ষমতার দাপট দেখিয়ে এমন কোন অপরাধ নেই  তিনি করেন না, তিনি প্রায় প্রতিনিয়ত নিজ বাড়িতে বসেই করেন করেন মদ্যপান যাহা এলাকায় গেলেই পাওয়া যায় তার প্রমাণ । তিনি ইউপি সদস্য  হওয়ার পর থেকেই বিভিন্ন অপরাধ সহ  তাহার নেতৃত্বে দীর্ঘদিন যাবত টাকার বিনিময়েন অবৈধ ভাবে গ্যাস সংযোগ দিয়ে আসছেন সুমন ও, বাবু সহ একাধিক ব্যক্তি ।
ইতিপূর্বে  তাহার বিরুদ্ধে আশুলিয়া থানায় বিভিন্ন অপরাধে রয়েছে মামলা ,জিডি,সহ লিখিত অভিযোগ । একাধিকবার অবৈধ ভাবে দেয়া গ্যাস-সংযোগ  উচ্ছেদ করলেও ইউপি সদস্য আবু তাহের মৃধা ও স্থানীয় সন্ত্রাসী রাজন ভুঁইয়া কর্তৃক আবার সংযোগ ।ডিজিএফ আই কার্যালয়ে তলব করে । তার পরও থেমে নেই অবৈধ ভাবে গ্যাস সংযোগ সহ বিভিন্ন অপকর্ম । এদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলে সংবাদকর্মীদের পরতে হবে সমস্যায় । এমন হুমকি দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে । শুধু তাই নয় । এদের রয়েছে একদল সন্ত্রাসী বাহিনী । তাদের দিয়েই চালাচ্ছে প্রতিনিয়তই সন্ত্রাসী কার্যকলাপ ও অবৈধ ভাবে গ্যাস সংযোগ সহ নানা অপকর্ম ।
অবৈধ গ্যাস সংযোগ না নিতে অমত পোষণ করলে  বাড়ির মালিকদের করা হচ্ছে জিম্মি । জোর পূর্বক দেয়া হচ্ছে সংযোগ,নেয়া হচ্ছে বাড়ি প্রতি মাসিক হারে চাঁদা। তাদের ভয়ে মুখ খুলতে নারাজ এলাকায় বসবাসরত সাধারণ মানুষ।
 এব্যপারে রাজন ভুঁইয়ার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তা সম্ভব হয়নি । এবিষয়ে ইউপি সদস্য আবু তাহের মৃধা মুঠো ফোনে  সংবাদ কর্মীদের তিনি জানায়ঃ আপনারা আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করবেন ঠিক আছে আমি ও বিভিন্ন মহলে বিষয়টি জানাচ্ছি বলে হুমকি প্রধান করেন তিনি।
সরকারি সম্পত্ত লুন্ঠন করে জিরো থেকে হিরো ইউপি সদস্য হওয়ার পুর্বে যাহার কোন ব্যাংক ব্যলেচ না থাকলেও বর্তমানে, আবু তাহের মৃধার নিজের নামে এশিয়া,ডাচ বাংলা সহ একাধিক ব্যাংকে এ্যকাউন্ট রয়েছে তার । পুর্বের ব্যাংক স্টেটমেন্ট, এবং বর্তমান ব্যাংক স্টেটমেন্ট দেখলেই বোঝা যাবে কিভাবে হলেন এত টাকার মালিক। অপরাধিদের সংবাদ প্রকাশ করলে সংবাদকর্মীদের হুমকি । সংবাদ প্রকাশ হলেও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির পক্ষ থেকে নেয়া হচ্ছে না তেমন কোন কঠোর আইনি  শাস্তির ব্যবস্থা। সাহস পাচ্ছে অপরাধীরা । এব্যপারে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির দায়িত্বরত কর্মকর্তারা দিচ্ছেন বিভিন্ন অজুহাত ।( পর্ব ১)
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category