আশুলিয়া চাকুরী নামে প্রতারণায় আটক-৮

সাইম সরকারঃ সাভারের আশুলিয়ায় প্রতারণা করে চাকুরী দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ০৮ প্রতারককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪ । এঘটনায় অভিযানের খবর পেয়ে প্রতারকদের গড ফাদার পালিয়ে গেছে। শুক্রবার সকালে সাভারের আশুলিয়া থানার সামনে একটি বহুতল ভবন থেকে তাদেরকে আটক করে র‌্যাব।

৪ আটককৃত প্রতারকরা হলো রমজান আলী (৪৫), ইউনুস আলী (৫১),কাজী শিলন (৩৫),আশরাফুল আলম (৫২),আলমাস হোসেন (২২),রফিকুল ইসলাম (৫০),সোহাগ কবির (২২),ও এবিএম মাহবুবুর রহমান (৪৫)। এরা সবাই কথিত দৈনিক জয় সংবাদসহ ছয়টি প্রতিষ্ঠানের প্রতারক ছিলেন।
র‌্যাব ৪ জানায়, আশুলিয়া থানার সামনে একটি বহুতল ভবন ভাড়া নিয়ে কথিত দৈনিক জয় সংবাদসহ ছয়টি প্রতিষ্ঠানের চেয়ারম্যান এস ডিজি তফিকুল আলম সবুজ শাহী সারা বাংলাদেশের নিরিহ মানুষকে টেলিভিশন সহ বিভিন্ন বেসরকারী গণমাধ্যমে চাকুরী দেওয়ার কথা বলে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয়।

পরে ভুক্তভোগীরা প্রতারণার বিষয়টি র‌্যাব ৪ কে জানায়। অনুন্ধান করে আজ সকালে র‌্যাব ৪ এর নবীনগর ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং অভিযান পরিচালনা করেন। এসময় প্রতারণার অভিযোগে ওই প্রতিষ্ঠানের আট প্রতারককে আটক করে। এদিকে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঐ কথিত প্রতিষ্ঠানের চেয়ারম্যান ডিজিটাল প্রতারক এস ডিজি তফিকুল আলম সবুজ শাহী পালিয়ে যায়।

এসময় র‌্যাব তাদের অফিস থেকে প্রতারণা করার অনেক সরঞ্জামদি উদ্ধার করে। র‌্যাব আরও জানায় ওই প্রতারক চক্র এ পর্যন্ত সারা দেশে ৫৬৩ জনকে চাকুরী দেওয়ার নাম করে কয়েক কোটি টাকা হাতিয়ে নেয়। ভুক্তভোগীরা এই প্রতারকদের কঠোর শাস্তি দাবি করেছেন। আটককৃতদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।

প্রতারকদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে র‌্যাব।
এবিষয়ে র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন,ওই কথিত প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও প্রতারক এস ডিজি তফিকুল আলম সবুজ শাহীকে আটক করতে তারা বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রেখেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category